শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম ১৬ ই এপ্রিল

সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে পতেঙ্গা থানা পুলিশ।
থানা সুত্রে জানাগেছে,
১৬/০৪/২০২৪ তারিখ ১২:৫০ মিনিটের সময় পতেঙ্গা মডেল থানাধীন চরপাড়া ঘাট এলাকায় রিং রোড এর পাকা রাস্তার উপরে একটি কালো রঙের পাজারো গাড়ি বেপরোয়া গতিতে চালানোর ফলে গাড়িটি রোড ডিভাইডার এর সাথে দ্রুত গতিতে ধাক্কা লেগে কয়েকটা পাল্টি খায়, এসময়ে গাড়িতে থাকা তিনজন আরোহীর একজন ঘটনাস্থলে নিহত হয় এবং অপর দুজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে পতেঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের না পেয়ে জানতে পারে মৃত মহিলাটি একজন বিদেশী নাগরিক।

মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরবর্তীতে প্রাথমিকভাবে জানা যায়, গাড়িতে থাকা মৃত মহিলাটি চট্টগ্রাম এশিয়ান ইউনিভার্সিটির বিদেশি ছাত্রী এবং সে লাওসের অধিবাসী। আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে বলে জানািয়েছেন পতেঙ্গা থানা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com